1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গাইবান্ধায় ১৬টি ইউপিতে ভোটগ্রহণ চলছে
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম:

গাইবান্ধায় ১৬টি ইউপিতে ভোটগ্রহণ চলছে

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ২৪ বার পঠিত

পঞ্চম ধাপে গাইবান্ধার ৩ উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন শুরু হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সকাল থেকে ভোট গ্রহন চলছে। নির্বাচনে জেলার সাঘাটা উপজেলার ৯ টি, ফুলছড়ি উপজেলার ৬টি এবং গোবিন্দগঞ্জ উপজেলার ১টি ইউনিয়ন সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট গ্রহন চলবে বিকেল ৪টা পর্যন্ত। সাঘাটা উপজেলার পদুম শহর ও বোনার পাড়ায় এবং ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়ায় ইভিএম মেশিনে ভোট গ্রহন করা হবে।

সাঘাটার উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৫৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ১৩৫ জন ও সাধারণ সদস্য পদে ৩৭০ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে ৯১টি ভোট কেন্দ্রে ১ লাখ ৯৮ হাজার ৯৮৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

অপরদিকে ফুলছড়ি উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৬ জন, সাধারণ সদস্য পদে ২১৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৫৭টি কেন্দ্রে ৫১ হাজার ১৭২ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে কঞ্চিপাড়া ইউনিয়নে ২০ হাজার ৯৭৬ জন ভোটার ইভিএম এর মাধ্যমে ভোট দিচ্ছেন।

এছাড়া গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য ৪০ ও সংরক্ষিত সদস্য ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই ইউনিয়নে ৯টি কেন্দ্রে ২৫ হাজার ১৬ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করছেন। তিন উপজেলার ১৬ ইউনিয়নের ৩ লাখ ২৬ হাজার ৬ শ ৩৬ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করবেন ।

ভোট শান্তিপুর্ণ ভাবে শেষ করতে ও নিরাপত্তার দায়িক্তে থাকছে পুলিশ ৯৯৯ জন, আনসার সদস্য ২ হাজার ৬ শত ৬৯ জন, ৬ প্লাটুন বিজিবি, র‌্যাবের মোবাইল টিম ৯টি, স্ট্রাকিং ফোর্স এবং কুইকরেজপন্স টিম, এছাড়াও প্রত্যক ইউনিয়নে একজন নির্বাহী মেজিট্রেষ্ট ও ৭জন জুটিশিয়াল মেজিট্রেষ্ট দায়িক্ত পালন করবেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews