1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গাইবান্ধার তিন উপজেলার ১৬ ইউপিতে আ.লীগ-৮, বিদ্রোহী-৬
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম:

গাইবান্ধার তিন উপজেলার ১৬ ইউপিতে আ.লীগ-৮, বিদ্রোহী-৬

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ২৮ বার পঠিত

পঞ্চমধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ৬টি, সাঘাটার ৯টি ও গোবিন্দগঞ্জে চতুর্থধাপে স্থগিত ১টি ইউনিয়নসহ তিন উপজেলার ১৬টি ইউনিয়নে বুধবার (৫ জানুয়ারি) ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কনকনে শীতের মধ্যেও ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ইউপি নির্বাচন শেষ হলেও বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটে সাঘাটা উপজেলায়।

বিকেলে সাঘাটা উপজেলার জুমারবাড়ি ইউনিয়নের জুমারবাড়ি আদর্শ ডিগ্রি কলেজ কেন্দ্রে প্রতিদ্বন্দ্বী দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আবু তাহের (৪৩) নামে এক ব্যক্তি নিহত হন। নির্বাচনে গাইবান্ধার তিন উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ৮ জন, দলের মনোনয়ন বঞ্চিত (আ.লীগ বিদ্রোহী) প্রার্থী ৬ জন এবং ২ ইউপিতে জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী।

ফুলছড়ি এ উপজেলায় আ.লীগ-৪, বিদ্রোহী-১ ও জাপা-১। আওয়ামী লীগের বিজয়ীরা হলেন কঞ্চিপাড়া ইউপিতে সোহেল পারভেজ শালু, উড়িয়ায় কামাল পাশা, ফুলছড়িতে হান্নান মোলা ও এরেন্ডাবাড়ীতে আব্দুল মান্নান আকন্দ। এছাড়া গজারিয়া ইউপিতে আ.লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) খোরশেদ আলী ও জাতীয় পার্টি (জাপা) থেকে উদাখালীতে বিজয়ী হয়েছেন আল আমিন।

সাঘাটা আ.লীগ-৩, বিদ্রোহী-৫, জাপা-১। আওয়ামী লীগের বিজয়ীরা হলেন সাঘাটা ইউনিয়নে মোশারফ হোসেন সুইট, হলদিয়া ইউনিয়নের রফিকুল ইসলাম ও বোনারপাড়া ইউনিয়নে নাছিরুল আলম স্বপন। এছাড়া আ.লীগের দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হয়ে স্বতন্ত্র প্রার্থী বিজয়ীরা হলেন পদুমশহর ইউনিয়নে মফিজুল হক, ভরতখালীতে ফারুক হোসেন, কচুয়ায় লিয়াকত আলী খন্দকার, জুমারবাড়ীতে আমিরুল ইসলাম, ও কামালেরপাড়া ইউনিয়নে শাহিনুর ইসলাম (সাজু)। এ ছাড়া মুক্তিনগর ইউপিতে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী আহসান হাবিব লায়ন বিজয়ী হয়েনে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews