1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
নুরপুর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হলেন বাবলা
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম:

নুরপুর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হলেন বাবলা

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১৮ বার পঠিত

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন রোটারিয়ান মোঃ শহিদুল ইসলাম বাবলা। তিনি নুরপুর গ্রামের মৃত আছির উদ্দিন সরকার ও মৃত সামসুন্নাহার জোসনার দশম সন্তান। উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লব ও উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহিশ শাফি বিদ্যালয়ের ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সদস্য সচিব ও প্রধান শিক্ষক মোঃ রবিউল ইসলাম, সহ-সভাপতি রিপন কুমার সরকার,বিদ্যোৎসাহী মহিলা সদস্য কোহিনুর বেগম,ইউপি সদস্য হারুন অর রশিদ, শিক্ষক প্রতিনিধি লায়লা মনজুয়ারা, অভিভাবক সদস্য পরিতোষ চন্দ্র,পারুল বেগম,শাহিন মিয়া, রামকৃষ্ণ, মঞ্জিলা।

গত ২০ ডিসেম্বর/২১ উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লব ও উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহিশ শাফি সহকারি শিক্ষা অফিসার কামারপড়ার ক্লাস্টার একেএম সাজ্জাদুর রহমানের স্বাক্ষরে বিদ্যালয়ের ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছেন। অত্র বিদ্যালয়ে নির্বাচিত সভাপতি গাইবান্ধা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ উস্মে কুলসুম স্মৃতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লবসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সকলকে নুরপুর এলাকাবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews