1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
উজিরপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম:

উজিরপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১০৯ বার পঠিত

সম্মেলনের দু’বছর পরে বরিশালের উজিরপুর উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও সাধারণ সম্পাদক এবং সাবেক এমপি তালুকদার মো. ইউনুস গত ৬ জানুয়ারি বৃহস্পতিবার জেলা পরিষদ সদস্য এসএম জামাল হোসেনকে সভাপতি ও উজিরপুর পৌরসভার পরপর দু’বার নির্বাচিত মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারিকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন।

মন্ত্রী পদ মর্যাদার পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক,আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির ১ নম্বর সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপির প্রধান অতিথি হিসেবে উপস্থিতিতে ২০১৯ সালের ০৭ ডিসেম্বর উজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে সর্ব-সম্মতিক্রমে এসএম জামাল হোসেন সভাপতি ও মোঃ গিয়াস উদ্দিন বেপারি সাধারণ সম্পাদক মনোনীত হন। কোভিড-১৯ করোনার কারণে পুর্ণাঙ্গ কমিটি গঠনে বিলম্বিত হয়। দেশে স্বাভাবিক অবস্থা ফিরে আসায় পূর্ণাঙ্গ কমিটি গঠন ও অনুমোদন করেছে জেলা কমিটি।

নব ঘোষিত কমিটিতে সহসভাপতি হয়েছেন উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, অশোক কুমার হাওলাদার, হাকিম সেরনিয়াবাত, অধ্যক্ষ মোঃ শাহাদাৎ হোসেন, পরিমল কুমার বাইন অনু, ওলিউর রহমান লিংকন, ডাঃ এসকে বল্লভ ও এ্যাড. সালাউদ্দিন শিপু,যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন অপূর্ব কুমার বাইন রন্টু, মোঃ জহিরুল ইসলাম মাষ্টার, এ্যাড. শহীদুল ইসলাম মৃধা। সাংগঠনিক সম্পাদক হয়েছেন শফিকুল ইসলাম বালী, মোঃ খবির উদ্দিন হাওলাদার, মশিউর রহমান ।

আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার জাহিদ হোসেন দোলন সিকদার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক পরান কৃষ্ণ সাহা, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যক্ষ মোঃ ফখরুল ইসলাম, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক তাপস রায়, দপ্তর সম্পাদক আজিজুল হক সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক উত্তম কুমার হাওলাদা, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আঃ রশিদ, বন ও পরিবেশ সম্পাদক মোঃ এনায়েত হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ওলিউর রহমান ওলি, মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ শাহানারা আক্তার শেলি, মুক্তিযোদ্ধা সম্পাদক মোঃ আক্রাম হোসেন, যুব ও ক্রীড়া ওবায়দুল হক হিরু, শিক্ষা ও মানব সম্পাদক মোঃ আঃ রাজ্জাক মৃধা, শ্রম সম্পাদক মোঃ মিজানুর রহমান কিরন, সাংস্কৃতিক সম্পাদক সমীর কুমার মজুমদার, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মোঃ ফিরোজ হোসেন রাজা, সহ-দপ্তর সম্পাদক বিশ্বজিৎ দেবনাথ রিন্টু,

সহ প্রচার ও প্রকাশন সম্পাদক আনিসুর রহমান নয়ন, কোষাধ্যক্ষ গোপাল চন্দ্র ভৌমিক,কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন বরিশালের সংরক্ষিত নারী সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা, মোঃ আলাউদ্দিন, শংকর মজুমদার, শাহ আলম হাওলাদার, মোঃ জামাল হোসেন বেপারী, আতাহার আলী খান, রেজাউল করিম জুয়েল, সুনিল কুমার বিশ্বাস, ডাঃ হরেন রায়, মোঃ আরজু মিয়া, আবুল কালাম সরদার, মোঃ ইকবাল হোসেন বালী, নুর মোহাম্মদ সরদার, মোঃ বাবুল ফকির, রইসুল ইসলাম রিয়ন, মেহেদী হাসান নান্নু, সহাদেব কুমার দাস, বাবুল মৃধা, মোঃ বাবুল রাড়ী, মোঃ শাহীন হাওলাদার, ইউসুফ হাওলাদার, ছরোয়ার হোসেন, আঃ খালেক রাড়ী, ওয়াহিদুজ্জামান পনির, বেবি রানী দাস, এ্যাড. মইনউদ্দিন মাহবুব হোসেন, মাহমুদা খানম, উর্মিলা বাড়ৈ, মোঃ শফিকুল ইসলাম, কাজী হুমায়ুন কবির, অভিলাশ হাওলাদার, কামাল হোসেন মোল্লা, মোঃ কবির হোসেন হাওলাদার, নিকুঞ্জ বালা পলাশ, আব্দুস সালাম সরদার।

এছাড়া কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান,সাবেক সংসদ সদস্য মো. আ. ওয়াদুদ সরদার ,৯৬ সালে বরিশাল-২ (উজিরপুর-বাবুগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সৈয়দ মাইনুল হক ও স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা সুখেন্দু শেখর বৈদ্যসহ সহ ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। এদিকে উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নবনির্বাচিত নেতৃবৃন্দকে বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য মো. মনিরুল ইসলাম মনি,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট সোহেল সানি,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লাসহ বানারীপাড়া ও উজিরপুরের বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উষ্ণ অভিভনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews