1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে, অভিযোগ তৈমূরের
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম:

নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে, অভিযোগ তৈমূরের

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২২ বার পঠিত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, নির্বাচন কমিশন ও প্রশাসন নির্বাচনের শুরু থেকেই আমাকে লেভেল প্লেয়িং ফিল্ড দেয়নি। আমার নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। বাড়িতে গিয়ে পুলিশ হয়রানি করছে। মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে শহরের মিশন পাড়া এলাকায় তার সদর থানা নির্বাচনী ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

তৈমূর আলম খন্দকার বলেন, বার বার অভিযোগের পরও সরকারি দলের নেতারা উসকানি দিচ্ছে, ভয়ভীতি ছড়ানোর মতো কথাবার্তা বলছেন। আইভীর পক্ষে প্রচারে গিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের বক্তব্য তুলে ধরে তৈমূর  বলেন, ২৪ ঘণ্টার মধ্যে ঘুঘুর ফাঁদ দেখানোর আল্টিমেটাম দিয়েছিলেন (নানক)। আমার মনে হয়, সেই ফাঁদই আমি দেখছি। আজকে আমার নির্বাচনে সিদ্ধিরগঞ্জে দায়িত্বে থাকা মনিরুল ইসলাম রবিকে গ্রেপ্তার করা হলে।’

প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে তৈমূর বলেন, ‘উনি যদি তার প্রার্থীকে পাস করাতে চান, তাহলে ঘোষণা দিলেই তো পারেন। নির্বাচনের কী আছে। ‘নেতাকর্মীদের সাথে আলোচনা করেছি, নেতাকর্মীরা মনের শক্তি আরও বেড়ে গেছে, জেলে যাই আর যাই করি, নির্বাচন আমরা চালিয়ে যাব,’ বলেন তৈমূর।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews