1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
বিধিনিষেধে গণপরিবহনে ভাড়া না বাড়ানোর আহ্বান
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম:

বিধিনিষেধে গণপরিবহনে ভাড়া না বাড়ানোর আহ্বান

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২৩ বার পঠিত

করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ইস্যুতে নতুন করে বিধিনিষেধ আরোপ করেছে সরকার। আগামী ১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) থেকে এ বিধিনিষেধ কার্যকর হবে। এই বিধিনিষেধে চলাকালীন গণপরিবহনে ভাড়া না বাড়ানোর আহ্বান জানিয়েছে সম্মিলিত সামাজিক আন্দোলন। মঙ্গলবার (১১ জানুয়ারি) সম্মিলিত সামাজিক আন্দোলনের পক্ষ থেকে গণমাধ্যমে এক বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে সংগঠনটির সাধারণ সম্পাদক সালেহ আহমেদ বলেন, প্রজ্ঞাপনে গণপরিবহনে অর্ধেক যাত্রী পরিবহন করার নির্দেশনার কথা বলা হয়েছে। আমরা মনে করি, সবকিছু খোলা রেখে গণপরিবহনে অর্ধেক যাত্রী পরিবহনের ঘোষণা নতুন জটিলতা সৃষ্টি করবে। বিগত সময় অর্ধেক যাত্রী বহন করার কথা বলা হলেও তা কোথাও পালন করা হয়নি। বরং যাত্রীদের উপর অতিরিক্ত ভাড়া চাপিয়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা পরিস্থিতিতে এমনিতেই মানুষের জীবন-জীবিকার অনিশ্চয়তা ও কর্মহারা মানুষের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তাছাড়া সম্প্রতি বাস ভাড়াও একবার বৃদ্ধি করা হয়েছে। তাই পরিবহন ক্ষেত্রে যতো সিট ততো যাত্রী বহন নিশ্চিত করতে হবে। একইসঙ্গে স্বাস্থ্যবিধি, মাস্ক পরাসহ সকল বিষয়ে কঠোর ব্যবস্থা নিতে হবে। কোনো অবস্থায়ই নতুন করে পরিবহন ভাড়া বৃদ্ধি করে মানুষের জীবনে আরও একটি ভোগান্তি চাপিয়ে দেওয়া যাবে না।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews