1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গোবিন্দগঞ্জের এসিল্যান্ড হত্যার বিচারের দাবীতে মানববন্ধন
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম:

গোবিন্দগঞ্জের এসিল্যান্ড হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২৮ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার তৎকালীন সহকারী কমিশনার (ভূমি) অভিদীয় মার্ডি হত্যাকান্ডের ৮ বছর বর্ষপ্রতিতে অভিদিয় মার্ডি স্মৃতি রক্ষা কমিটির আয়োজনে হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার কাটা মোড় নামক স্থানে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তাগন বলেন, দীর্ঘদিনেও বিচারকার্য শুরু না হওয়ায় ক্ষোভ ও শংকা প্রকাশ করেছেন।

কাটা মোড় প্রতিবাদ সভা ও মানববন্ধনের সুফল হেমব্রম এর সভাপতিতে বক্তব্য রাখেন,  প্রায়ত এসিল্যান্ড অভিদিয়  মার্ডির বড় বোন খরশিদ পাহান ই-মেল্দা মার্ডি,রামজনক হিন্দু,বৌদ্ধ ঐক্য খৃষ্টান পরিষদের সাধারন সম্পাদক ধামুর হাট,  ডাক্তার ফিলিমন বাস্কে সাহেবগঞ্জ বাগদাফার্ম ভূমি পুনরুদ্ধার সংগ্রাম কমিটি,জোসনা হেমব্রম বেনীদুয়ারী মাটিন পরিষদ,সন্ধা মালো মানবাধিকার কর্মি ঘোড়াঘাট,হাসান মোর্শেদ দীপন সামাজিক সংগ্রাম পরিষদ সদস্য সচিব,জাহাঙ্গির  কবির তনু আহবায়ক সামাজিক পরিষদ,মৃনাল কান্তি ওয়ার্কাস পাটি মার্কাসবাদী,মাথিয়াস মার্ডি সভাপতি বাংলাদেশ খ্রীষ্টান এ্যাসোসিয়ান রংপুর বিভাগ,স্বপন শেখ সাংগঠনিক সম্পাদক সাহেবগঞ্জ বাগদাফার্ম ভূমি পুনরুদ্ধার সংগ্রাম কমিটি,মুক্ত গ্রেগরী বেশরা ঘোড়াঘাট,টাটু টুডু,বার্নাবাস টুডু প্রমূখ ।

২০১৪ সালের ১১ জানুয়ারি অভিদীয় মার্ডি নিজ বাড়ী নওগাঁর ধামুরহাট থেকে মোটরসাইকেলযোগে গোবিন্দগঞ্জ অফিসে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার সাহেবগঞ্জ-বাগদাফার্ম ইক্ষুখামারের কাটা-ফাসিতলা সড়কের মাঝামাঝি তার নিথর দেহ পরে ছিল।পরে  সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য, গত ২০১৯ সালের ৮ এপ্রিল গাইবান্ধার তৎকালীন সহকারী পুলিশ সুপার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকসহ ১৩ জনকে আসামি করে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন নিহতের বড়ভাই ফাদার স্যামসন মার্ডি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews