1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গাইবান্ধায় ডিবির হাতে ভুয়া সেনা ক্যাপ্টেন গ্রেফতার
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:

গাইবান্ধায় ডিবির হাতে ভুয়া সেনা ক্যাপ্টেন গ্রেফতার

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ১৪১ বার পঠিত

গাইবান্ধার সাদুল্লাপুরে ভুয়া সেনা ক্যাপ্টেন পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। প্রতারকের প্রকৃত নাম আব্দুর রাজ্জাক। তিনি সেনা ক্যাপ্টেন সাগর পরিচয় দিয়ে বিভিন্ন সময় হোয়াটসআপ ,ভাইবার ,ইমোতে কথা বলে দীর্ঘদিন থেকে বিভিন্ন ব্যাক্তির সাথে প্রতারণা করে আসছিলেন। দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার তৌহিদুল ইসলাম সংবাদ সম্মেলনে এসব কথা জানান।

তিনি জানান, গোবিন্দগঞ্জের নজরুল ইসলাম প্রধানের জর্ডান প্রবাসী কন্যা উম্মে জাহানের সাথে ভুয়া ক্যাপ্টেন সাগরের সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়। পরিচয়ের পর থেকে সব সময় ফোনে কথা বলতেন তারা। এক পর্য়ায়ে উম্মে জাহানের ভাইকে চাকুরি দেয়ার কথা বলে তিন লাখ আশিহাজার টাকা হাতিয়ে নেয় সাগর। এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানায় উম্মে জাহানের বাবা ডিজিটাল নিরাপত্তা আইনে একটি প্রতারণার মামলা করেন।

তিনি আরো জানান, ভুয়া ক্যাপ্টেন সাগর (৩১ জানুয়ারী) সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নে সিলিংফ্যান প্রতিক নিয়ে সদস্য প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বদ্বিতা করছিলেন। এই ঘটনায় তার সাথে আর কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews