1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সাদুল্যাপুরে সন্ত্রাসীদের হামলায় যুবলীগ নেতা ও সাংবাদিক আহত
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম:

সাদুল্যাপুরে সন্ত্রাসীদের হামলায় যুবলীগ নেতা ও সাংবাদিক আহত

মোঃ আবু হাসানুল হুদা রাশেদ
  • প্রকাশের সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৪৯ বার পঠিত
গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সিঃ যুগ্ন আহবায়ক শাহারিয়ার ইসলাম রাসেল ও তার বড় ভাই সাংবাদিক শহীদুল ইসলাম শাহীনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাতে হামলায় গুরুতর আহত দুই ভাইকে ভর্ত্তি করানো হয়েছে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সন্ত্রাসীদের চিহ্নিত এবং আটকের চেষ্টা করছে বলে জানিয়েছে।
আহত শাহারিয়ার ইসলাম রাসেল এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নলডাঙ্গা ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে প্রতিন্দিতা করে হেরে যান। তার মেঝো  ভাই শহিদুল ইসলাম শাহিন স্থানীয় দৈনিক ঘাঘট ও আজকের পত্রিকার প্রতিনিধি। তারা ওই ইউনিয়নের উত্তর প্রতাপ গ্রামের মৃতঃ এবং সাবেক নলডাঙ্গা ইউপির চেয়ারম্যান আব্দুল জলিলের ছেলে।
স্থানীয়রা জানান, নিজেদের কাজকর্ম সেরে বৃহস্পতিবার রাত ১২ টার দিকে দুই ভাই একই সঙ্গে পায়ে হেটে নলডাঙ্গা রেল ষ্টেশন এলাকা থেকে বাড়ীতে ফিরছিলেন। এমন সময়ে সামান্ন কিছুদূর যাওয়ার পরই পথিমধ্যে সন্ত্রাসীরা তাদের উপর অর্তকিত হামলা চালায়। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে যুবলীগ নেতা শাহারিয়ার ইসলাম রাসেল ও তার ভাই সাংবাদিক শহীদুল ইসলাম শাহীনের শরীরের একাধিক স্থান থেকে রক্ত ঝড়তে থাকে।
এসময় তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে রক্তাত অবস্থায় দুই ভাইকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্ত্তি করান। এদিকে আশপাশের লোকজন ছুটে আসার আগেই পালিয়ে যায় সন্ত্রাসীরা।
সাদুল্যাপুর থানার পুুলিশ পরিদর্শক (তদন্ত) মশিউর রহমান জানান সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সন্ত্রাসীদের চিহ্নিত করে আটকের জন্য পুলিশের টিম মাঠে কাজ করছে। এনিয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews