1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
কাউখালীতে চাকরি পরীক্ষার পর প্রবেশ পত্র হাতে পেলো পরীক্ষার্থী পরিবার
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম:

কাউখালীতে চাকরি পরীক্ষার পর প্রবেশ পত্র হাতে পেলো পরীক্ষার্থী পরিবার

মোঃ জিয়াদুল হক
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৮৩ বার পঠিত

কাউখালীতে চাকরির পরীক্ষার ২ দিন পরে প্রবেশ পত্র হাতে পেলো পরীক্ষার্থী বাবা। জানা গেছে উপজেলার জীবগা সাতুরিয়া গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের,ছেলে মোঃ মাসুম বিল্লাহ্ চাকরির পরীক্ষা থেকে বাদ পরে । সে পরিবেশ ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের কম্পিউটার অপারেট পদে লিখিত পরীক্ষার প্রবেশ পত্র যথা সময়ে হাতে পায়নি, যে কারনে সে পরীক্ষা থেকে বাদ পরেছে।

পরীক্ষার্থীর বাবা দেলোয়ার হোসেন জানান আমার ছেলে ২০ মে শুক্রবার চাকরির পরীক্ষা দিতে পারেনি,২২ মে আমার হাতে চাকরির পরীক্ষার প্রবেশ পত্রটি পৌছানোর কারনে। এতে কাউখালীর পোষ্ট অফিসের কর্মরত লোকজন কালক্ষেপন করে ও দায়িত্বের অবহেলা করে কাউখালী পোস্ট অফিসের চিঠি ভুল করে রাজাপুর উপজেলার নারিকেল বাড়িয়া পোষ্ট অফিস চলে যায়,সেখান থেকে ৭/৮ দিন পরে কাউখালী পোষ্ট অফিসে ফেরৎ আসার ২ দিন পরে আমার হাতে আসে।

আমার ছেলের ৩০ বছর পার হয়ে গেছে এটিই ছিলো তার জীবনের শেষ চাকরির পরীক্ষা,এতে আমার ছেলের ভবিষৎ ও জীবনের অনেক ক্ষতি হয়েছে। এবিষয়ে উপজেলা পোষ্ট মাস্টার মোঃ কামরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন এটা একটা বড় ভুল হয়েছে এবং যে এই চিঠি বিলি করে তার অজানতে এ ভুলটি হতে পারে,বিষয়টি আমারা খোজখবর নিয়ে দেখব।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews