1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গাইবান্ধায় মাদক মামলায় এক ব্যক্তির ৫বছরের কারাদন্ড
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম:

গাইবান্ধায় মাদক মামলায় এক ব্যক্তির ৫বছরের কারাদন্ড

উজ্জল চক্রবর্ত্তী
  • প্রকাশের সময় : বুধবার, ১ জুন, ২০২২
  • ৫৬ বার পঠিত

গাইবান্ধায় মাদক মামলায় আলামিন সরকার নামে এক ব্যক্তিকে ৫বছরের কারাদদন্ডদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের কারাদন্ড দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এ আদেশ দেন।

দন্ডপ্রাপ্ত আলামিন সরকার পলাশবাড়ী উপজেলার গোয়ালপাড়া গ্রামের মৃত এছাহাক আলীর ছেলে। রায় ঘোষণার সময় আলামিন সরকার আদালতে উপস্থিত ছিলেন না। তবে আসামী গ্রেফতারের পর থেকে দ- কার্যকর হবে মর্মে রায়ে উল্লেখ করা হয়।

এজাহার সুত্রে জানা গেছে, ২০১৭ সালের ২৪ জুলাই পলাশবাড়ী উপজেলা শহরের গৃধারীপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে আলামিন সরকারকে আটকের পর তল্লাসী করে তার কাছ থেকে ৩৩০পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব-১৩ এর সদস্যরা। পরে তাকে থানায় হস্তান্তর করা হয়। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। পুলিশ এ মামলার তদন্ত শেষে তাকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয়।

এ ব্যাপারে রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাড. ফারুক আহম্মেদ প্রিন্স বলেন, মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় মঙ্গলবার তার কারাদ-াদেশ একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের কারাদ-ের রায় দেন বিচারক।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews