1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গোবিন্দগঞ্জ থানা থেকে হাতকড়াসহ পলাতক অপহরণ ও ধর্ষণ মামলার সেই আসামী অটক
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম:

গোবিন্দগঞ্জ থানা থেকে হাতকড়াসহ পলাতক অপহরণ ও ধর্ষণ মামলার সেই আসামী অটক

সুবর্ণ গৌতম মোহন্ত মিথুন
  • প্রকাশের সময় : রবিবার, ৫ জুন, ২০২২
  • ৮৯ বার পঠিত

মাথা ন্যাড়া করে চুল দাঁড়ি কেটে চেহারা বদল করেও শেষ রক্ষা হয়নি পুলিশ ভ্যান থেকে হাতকড়াসহ পলাতক আসামী সামিউল ইসলামের। ঘটনার ৬দিন পর গোপন সংবাদের ভিত্তিতে আজ রোববার (০৫ জুন) বিকেলে চাঞ্চল্য সৃষ্টিকারী পলাতক ধর্ষন ও অপহরণ মামলার এ আসামীকে তার মামার বাড়ির একটি তালাবদ্ধ ঘর থেকে গ্রেফতার করে পুলিশ। গত ৩১ মে ভোরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় পুলিশের ভ্যান থেকে নামানোর সময় পুলিশকে ধাক্কা মেরে হ্যান্ডকাপসহ পালিয়ে গিয়েছিল সামিউল ইসলাম (২২)।

থানা সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ থানার ধর্ষণ ও অপহরণ মামলার আসামী উপজেলার নাকাই ইউনিয়নের বালুয়াপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে সামিউল ইসলাম (২২) গোবিন্দগঞ্জ থানায় তার শ^শুর দায়ের করা নিজ শ্যালিকাকে অপহরণ ও ধষর্ণের একটি মামলায় পলাতক ছিল। থানা পুলিশের একটি টিম গত সোমবার তথ্য-প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান নিশ্চিতের পর চাঁদপুর জেলার মতলব থেকে তাকে গ্রেফতার করে। গত৩১ মে মঙ্গলবার ভোরে তাকে নিয়ে গোবিন্দগঞ্জে থানার সামনে পৌঁছে পুলিশের ভ্যানটি। ভ্যান থেকে নামানোর সময় অতর্কিতে সে এক কনস্টেবলকে ধাক্কা মেরে হাতকড়াসহ নিমিষেই দৌড়ে পালিয়ে যায়।

পুলিশ জানায়, সেদিন থেকে হন্যে হয়ে খুঁজলেও মাথার চুল ও মুখের দাড়ি কেটে চেহারা বদল এবং বারবার অবস্থান পাল্টানোর কারণে তাকে আটক করা সম্ভব হয় নি। আজ রোববার (৫ জুন) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানার একদল পুলিশ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামে তার মামা আবু বক্করের বাড়ির একটি তালাবদ্ধ ঘর থেকে তাকে গ্রেফতার করে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন পলাতক সামিউলকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews