1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
বিদ্যানন্দ স্বেচ্ছাসেবী সংগঠনের ১ টাকায় খাবার বিতরণ
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম:

বিদ্যানন্দ স্বেচ্ছাসেবী সংগঠনের ১ টাকায় খাবার বিতরণ

জাহিদ হাসান জীবন
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ২৬ বার পঠিত
বিদ্যানন্দ একটি স্বেচ্ছাসেবী সংগঠন, গরিব ও সুবিধা বঞ্চিত অসহায় মানুষের জন্য কাজ করেন।এক টাকায় আহার,এক টাকায় চিকিৎসা,এক টাকায় শিক্ষা,এক টাকায় আইনি সেবা সহ অনেক সেবামূলক কাজ করেন,এরই ধারাবাহিকতায় সুন্দরগঞ্জে শতাধিক অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে এক টাকায় খাবার বিতরণ করেন বিদ্যানন্দ স্বেচ্ছাসেবী সংগঠন।
মঙ্গলবার(৭জুন) দুপুর থেকে বিকাল ৪ টা পর্যন্ত রিক্সাভ্যানে খাবার প্যাকেট নিয়ে এসে সুন্দরগঞ্জ উপজেলার কর্নিপাড়া এলাকা সহ বেশ কয়েক জায়গায় খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন,বিদ্যানন্দ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য আরমান হোসেন, নুর আলম মিয়া (নুর) আমিনুল ইসলাম,দোলোয়ার হোসেন,লিফন মিয়া, নাহিদ প্রমূখ। স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দের উদ্যোগে এক টাকার খাবার বিক্রি ও বিতরণ নিয়ে ব্যাপক প্রসংশিত হয়েছে।
সুন্দরগঞ্জে এই প্রথম এক টাকায় খাবার বিতরণের উদ্যোগ নেন বিদ্যানন্দ স্বেচ্ছাসেবী সংগঠন। খাবার পেয়ে অসহায় মানুষগুলো যেমন খুশি তেমনি এক  টাকায় খাবার বিতরণ করতে পেয়ে বিদ্যানন্দ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরাও খুশি। এক টাকায় খাবার বিতরন শেষে, স্বেচ্ছাসেবক নুর আলম নুর বলেন, সত্যি ভালো লাগলো বিদ্যানন্দ স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে কাজ করে। বিদ্যানন্দ স্বেচ্ছাসেবী সংগঠন গরিব ও অসহায় মানুষের পাশে থেকে,এক টাকায় এক বেলা আহারের  ব্যবস্হা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews