1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গোবিন্দগঞ্জে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে দু’টি মিছিল ও পথসভা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম:

গোবিন্দগঞ্জে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে দু’টি মিছিল ও পথসভা

সুবর্ণ গৌতম মোহন্ত মিথুন
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৭৪ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেলনে পোষ্টারে সাবেক এমপি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদের নাম না থাকার প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে ৫টায় উপজেলা আওয়ামী লীগের একাংশের আয়োজনে এই বিক্ষোভ মিছিল ঢাকা-রংপুর মহাসড়ক সহ বিভিন্ন্ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

এখানে সাবেক ছাত্রলীগ নেতা আলকাছ হোসেনের সঞ্চালনায় এক পথ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা শৈলেন্দু মোহন রায় স্বপন, স্বেচ্ছাসেবকলীগ নেতা ও কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌকির হাসান রচি, কামারদহ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মোমিন শেখ, যুবলীগ নেতা ও সাবেক কাউন্সিলর ফারুক হোসেন প্রমূখ।

বক্তরা বলেন যে নেতার নেতৃত্বে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সুসংগঠিত। সেই সংগ্রামী নেতা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদের নাম কাউন্সিলের পোষ্টার থেকে বাদ দেওয়া হয়েছে। এই ন্যাক্কার জনক ঘটনার ষড়যন্ত্রকারীরা চেষ্টা করছে তাকে আগামী কাউন্সিল থেকে দুরে রাখার। কিন্ত, তাদের এই ষড়যন্ত্র সফল হবে না। দলীয় সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবশ্যই এ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে সুষ্ঠ পদক্ষেপ নিবেন। আমরা সংশোধনের মাধ্যমে কাউন্সিলের পোষ্টারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গাইবান্ধা-৪ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের নাম সংযুক্ত করা দাবী জানাই।

এদিকে সম্মেলন সফল করার লক্ষ্যে উপজেলা আওয়াীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সরকারের নেতৃত্বে শহরে বিশাল মিছিল বের করে ঢাকা-রংপুর মহাসড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে এক সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক আতাউর রহমান সরকার, যুগ্ম সস্পাদক ও উপজেলা চেয়াম্যান আব্দুল লতিফ প্রধান, সাংগঠানিক সম্পাদক আবু রুশদ শরিফুল ইসলাম জর্জ, সাবেক ছাত্রলীগ নেতা ও সাবেক কোচাশহর ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল প্রমুখ।

বক্তারা আগামী ১৮ জুন গোবিন্দগঞ্জ কলেজে অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ যে সিদ্ধান্ত গ্রহণ করবেন সেটাই চ’ড়ান্ত হিসেবে গ্রহণ করে সেই সিদ্ধান্তের প্রতি দলীয় সকল নেতা-কর্মীদের শ্রদ্ধা রাখার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews