1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গাইবান্ধার দুই পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম:

গাইবান্ধার দুই পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২৭ বার পঠিত
প্রেসক্লাব গাইবান্ধার সাধারন সম্পাদক সাংবাদিক জাভেদ হোসেন ও সিনিয়র সহসভাপতি সাংবাদিক রবিন সেন এর নামে মিথ্যা ও বিভ্রান্ত্রিকর তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করায় দৈনিক মাধুকরের সম্পাদক কে এম রেজাউল হক ও দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদক দীপক কুমার পালের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।
মঙ্গলাবার(২১ জুন) দুপুরে রংপুর সাইবার ট্রাইবুনাল আদালতের বিচারক ড.আব্দুল মজিদ মামলাটি আমলে নিয়ে গাইবান্ধা সদর থানাকে তদন্তের নির্দেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী সোলায়মান আহমেদ সিদ্দিকী বাবু। তিনি বলেন, আদালত মামলাটি গ্রহণ করে গাইবান্ধা সদর থানাকে তদন্ত করে প্রতিবেদন দিতে বলেছেন।
আদালতে করা মামলার আবেদনে উল্লেখ করা হয়েছে,  প্রেসক্লাব গাইবান্ধার সাধারন সম্পাদক সাংবাদিক জাভেদ হোসেন ও সিনিয়র সহসভাপতি সাংবাদিক রবিন সেন এর নামে গত ২৪ মে ২০২২ ইং তারিখে দৈনিক মাধুকর ও দৈনিক জনসংকেত পত্রিকায় জনৈক ব্যক্তিকে হুমকি দিয়েছি বলে যে নিউজ প্রকাশ করা হয়েছে তাতে প্রেসক্লাব গাইবান্ধার সাধারন সম্পাদক ও সিনিয়র সহসভাপতির মানহানি হয়েছে এবং তাঁর সুনাম ক্ষুণ্ন হয়েছে।
জাভেদ হোসেন একজন গণমাধ্যমকর্মী। এ ধরনের মিথ্যা ভিত্তিহীন ও অসত্য নিউজ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে গুরুত্বর অপরাধ করেছেন এবং অপুরনীয় ক্ষতি হয়েছে মর্মে মামলার আবেদনে উল্লেখ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews