1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
কামারজানির বন্যা দুর্গত এলাকায় খাদ্য সামগ্রী বিতরন করলেন গাইবান্ধার জেলা প্রশাসক
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম:

কামারজানির বন্যা দুর্গত এলাকায় খাদ্য সামগ্রী বিতরন করলেন গাইবান্ধার জেলা প্রশাসক

সঞ্জয় সাহা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৯ বার পঠিত
??????

” মানুষ মানুষের জন্য’  জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি মানুষ কি পেতে পারেনা” গানটির শিরোনামের সাথে একাত্বতা রাখলেন গাইবান্ধা মানবিক জেলা প্রশাসক মো: অলিউর রহমান। উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের কুন্দেরপাড়ার ৭ ও ৮ নং ওয়ার্ড এবং খারজানির চর সহ বিভিন্ন নিমাঞ্চল প্লাবিত হওয়ায় দুর্ভোগে পড়েছেন গরীব অসহায় মানুষরা।

এতে করে তাদের কথা চিন্তা করে গাইবান্ধার  কামারজানি ইউনিয়নের কুন্দেরপাড়া গন উন্নয়ন কেন্দ্র একাডেমীতে আশ্রয়নকৃত  ও খারজানির চড়ে বন্যা দুর্গত এলাকার ৪শ পানিবন্দী পরিবারকে  খাদ্য সামগ্রী বিতরন করেছেন জেলা প্রশাসক অলিউর রহমান।

খাদ্য সামগ্রী বিতরনকালে কামারজানি ইউনিয়নের কুন্দেরপাড়া গন উন্নয়ন কেন্দ্র একাডেমীতে আশ্রয়নকৃত ভাসমান ৩শ ৫০ পরিবারকে ২০ কেজি করে চাল ও খারজানির চড়ে ৫০ জন পরিবারকে শুকনা খাবার বাবদ ১০ কেজি চাল, ১কেজি ডাল, সয়াবিন তেল ১ লিটার, লবন ১ কেজি, চিনি ১ কেজি সহ বিভিন্ন সামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা সদর উপজেলা নির্বাহী অফিসার শরীফুল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিছুর রহমান, কামারজানি ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান, সাংবাদিক সঞ্জয় সাহা ও হারুন-অর রশিদ।

জেলা প্রশাসক অলিউর রহমান বলেন-গরীব অসহায় বানভাসি মানুষরা যাতে খাদ্য সংকটে না ভুগে সে জন্য  আমাদের কাছে যতক্ষন পর্যন্ত খাদ্য সামগ্রী বরাদ্দ রয়েছে ততক্ষন পর্যন্ত আমরা বিতরন করে যাব। সে সাথে তিনি ইউএনওদের উদ্দেশ্যে  বলেন কোন উপজেলার কোন এলাকা এসব বন্যা চলাকালীন দেখার  সময় নাই।

যে উপজেলারই বন্যা এলাকা হোক আপনারা আপনাদের সাধ্যমত ত্রান সামগ্রী বিতরন করবেন। তিনি অভিভাবকদের উদ্দেশ্যে আরও বলেন-মেয়েদেরকে বোঝা মনে করা যাবে না। মেয়েদেরকে লেখাপড়ার সুযোগ দিতে হবে। তাদেরকে স্বাবলম্বী হতে দিতে হবে। তবেই পরিবারের  দূর্ভোগ অনেকটা লাঘব হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews