1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সুন্দরগঞ্জে গৃহবধুর গলিত লাশ উদ্ধার
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম:

সুন্দরগঞ্জে গৃহবধুর গলিত লাশ উদ্ধার

জাহিদ হাসান জীবন
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ২৪ বার পঠিত
গাইবান্ধার সুন্দরগঞ্জে নিখোঁজের ৮ দিন পর আসামির স্বীকারোক্তি মোতাবেক আশা আক্তার (২৫) নামে এক গৃহবধূর গলিত লাশ কচুরিপানার নিচ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কঞ্চিবাড়ী ইউনিয়নের পূর্বদুলাল গ্রামের মনোরঞ্জন খাল থেকে এ লাশ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানায়, উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের পূর্বদুলাল গ্রামের মৃত দেলদার হোসেনের ছেলে কবির উদ্দিন মন্ডলের সাথে প্রায় ৫ মাস পূর্বে গাইবান্ধা সদর উপজেলার কিশামত মালিবাড়ি (ধর্মপুর) গ্রামের আবু সামার শারীরিক প্রতিবন্ধী মেয়ে আশা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মনোমালিন্য চলে আসছিল।
এরই এক পর্যায়ে গত ১৬ জুন দুপুরে পারিবারিক কলহের জের ধরে কবির উদ্দিন তার স্ত্রী আশা আক্তারকে মারপিট করে এবং ওই রাত থেকেই গৃহবধূকে পাওয়া যাচ্ছিল না। থানা পুলিশ জানায়, গৃহবধূ আশা আক্তারের সন্ধান না পেয়ে তার মা শহিনুর বেগম জামাতা কবির উদ্দিন ও তার মাকে আসামি করে গত ১৯ জুন থানায় অপহরণের মামলা দায়ের করে।
এ মামলায় পরদিন ২০ জুন পুলিশ আশা আক্তারের স্বামী কবির উদ্দিনকে গ্রেফতার করে গৃহবধূর সন্ধান উদঘাটনে ৩ দিনের রিমান্ডে নেয়। রিমান্ডে পুলিশের জিজ্ঞাসাবাদে আসামী কবির তার স্ত্রী আশা আক্তারকে হত্যার দায় স্বীকার করে।
সে মোতাবেক বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে পুলিশ আসামি কবিরকে সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে তার দেখানো বাড়ির পাশের মনোরঞ্জন খালের কচুরিপানার নিচ থেকে গৃহবধূর গলিত লাশ উদ্ধার করে। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এমএ আজিজ জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews