1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
এক শাড়িতে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম:

এক শাড়িতে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬ বার পঠিত

গাজীপুরের কালীগঞ্জে একই শাড়িতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় স্বামী ঈমান আলী (৩৬) ও স্ত্রী মিনজু আক্তারের (১৯) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানার পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের উত্তরগাঁও গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. মাজহারুল হক। মৃত ঈমান আলী উত্তরগাঁও গ্রামের মানিক মিয়ার ছেলে এবং মিনজু আক্তার একই ওয়ার্ডের জুগুলী গ্রামের আব্দুল মজিদের মেয়ে।

এ বিষয়ে উপপরিদর্শক মো. মাজহারুল হক বলেন, ‘গতকাল বুধবার ঈমান আলী ও তাঁর স্ত্রী মিনজু আক্তার রাতে খাবার খেয়ে প্রতিদিনের মতো ঘুমিয়ে পড়েন। আজ সকালে বাড়ির লোকজন ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় তাঁদের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে একই শাড়িতে ফাঁস দেওয়া অবস্থায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় তাঁরা দুজনে আত্মহত্যা করেছেন। তবে ঠিক কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনই বলা যাচ্ছে না।’

উপপরিদর্শক আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews