1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
ব্রম্মপুত্রে নদে সড়কসহ রেলসেতু / টানেল বাস্তবায়ন আন্দলন কমিটির ত্রি- বার্ষিক সম্মেলন
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম:

ব্রম্মপুত্রে নদে সড়কসহ রেলসেতু / টানেল বাস্তবায়ন আন্দলন কমিটির ত্রি- বার্ষিক সম্মেলন

রাজু সরকার
  • প্রকাশের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯ বার পঠিত
গাইবান্ধায় বালাসী-বাহাদুরাবাদ ঘাট পযন্ত  ব্রম্মপুত্রে নদে সড়কসহ রেলসেতু / টানেল বাস্তবায়ন আন্দলন কমিটির ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৫ ই সেপ্টেম্বর গাইবান্ধা পাবলিক লাইব্রেরি হল রুমে এ ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  হয়।
অনুষ্ঠানে উদ্ভোদক হিসেবে বক্তব্য দেন, গাইবান্ধা পৌরসভার মেয়র মোঃ মতলুবর রহমান, বিশেষ অতিথি  বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী রনজিৎ বকশী সূর্য, জাতীয় পার্টির সদস্য মোঃ শাহজাহান খান  জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান দিপক কুমার পাল  বাংলাদেশ শ্রমীকলীগ গাইবান্ধা জেলা  কমিটির সভাপতি ও রেলসেতু / টানেল বাস্তবায়ন আন্দলন কমিটির  সহসভাপতি খায়রুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন সরকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ সরকার  অনুষ্ঠানটি মোঃ  আব্দুল কুদ্দুস চৌধুরীর পরিচালনায়  সভাপতিত্ব করেন কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোঃ বেলাল হোসেন ইউসুফ ।
এসময় বক্তারা বলেন, উত্তর জনপদের মানুষের প্রায় ১৫০ বৎসরের প্রাণের দাবী বালাসী থেকে বাহাদুরাবাদ পর্যন্ত ব্রহ্মপুত্র নদে সড়কসহ রেলসেতু বা টানেল নির্মাণ করা হোক। এই রেলসেতু বা টানেল নির্মাণ করা হলে রংপুর বিভাগসহ উত্তরাঞ্চলের ৮টি জেলা ও ময়মনসিংহ বিভাগের ৩টি জেলাসহ মোট ১১টি জেলার মানুষের দ্রুত যোগাযোগের ব্যবস্থা ও বেকার সমস্যার সমাধানের লক্ষ্যে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে এবং এইসব এলাকায় গার্মেন্টস, পর্যটক, মিল ফ্যাক্টরী তৈরীর মাধ্যমে এলাকার উন্নয়ন সাধিত হবে।
উল্লেখ্য, সংগঠনটি দীর্ঘদিন ধরে বালাসী থেকে বাহাদুরাবাদ পর্যন্ত ব্রহ্মপুত্র নদে সড়কসহ রেলসেতু বা টানেল নির্মাণের দাবীতে গাইবান্ধায় পথসভা, জনসভা, মানববন্ধন, লিফলেট বিতরণসহ ঢাকা প্রেসক্লাবের সামনে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews