1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
লক্ষাধিক টাকা মূল্যের গাছ বিক্রি করে আত্মসাৎ
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম:

লক্ষাধিক টাকা মূল্যের গাছ বিক্রি করে আত্মসাৎ

আমিরুল ইসলাম কবির
  • প্রকাশের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ২৭ বার পঠিত
গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ৬নং ধাপেরহাট ইউনিয়নের বকশীগঞ্জ বাজারের সামান্য দক্ষিণে অবস্থিত বোয়ালীদহ দক্ষিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের ইউক্লিপটাস, আমসহ বিভিন্ন প্রজাতির লক্ষাধিক টাকা মূল্যের প্রায় ২৫টি গাছ বিক্রি করে আত্মসাৎ করলেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু..!
বিদ্যালয় চত্বরের গাছগুলো নিয়মনীতির তোয়াক্কা না করে বিক্রি করে ওই ধুরন্ধর প্রধান শিক্ষক মোটা অংকের টাকা পকেটস্থ করায় অভিভাবকসহ সচেতন এলাকাবাসীর মাঝে নানা মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।  করেছে প্রধান শিক্ষক। ইতিপূর্বেও ওই প্রধান শিক্ষক আরো প্রায় ১৫ টি ইউক্লিপটাস গাছ বিক্রি করে সে টাকাও গায়েব করে দেন বলে স্থানীয়বাসী জানান। তবে সেসব বিক্রিত গাছগুলোর নিম্নাংশ বা গোড়া মোতা এখনো দৃশ্যমান।
এ বিষয়ে জানতে চাইলে প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু বলেন আমি স্কুলে জমি দিয়েছি,গাছ লাগিয়েছি এসএমসি কমিটির রেজুলেশন করে এসব বিক্রি করেছি। তবে সাদুল্লাপুর উপজেলার সংশ্লিষ্ট ক্লাস্টারের সহকারী শিক্ষা অফিসার এসব বিষয়ে কোনো কিছু জানেন না বলে জানান।
এদিকে,ওই প্রধান শিক্ষক সবকিছু নিজের কব্জায় রাখার মানসে তার স্ত্রী বকশিগঞ্জ রানী দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোছাঃ রওশন আরা বেগম’কে ওই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি এবং পরিবারের অন্যান্য সদস্য কমিটিতে রেখে নিজের ইচ্ছে মাফিক কাজ চালিয়ে যাচ্ছেন..। যা রহস্যজনক বটে। আর এসব কারনে এলাকাবাসী ফুঁসে ওঠেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews