1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
স্বাক্ষর জাল করে জমি অধিগ্রহণের উত্তোলন টাকা আত্নসাত
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম:

স্বাক্ষর জাল করে জমি অধিগ্রহণের উত্তোলন টাকা আত্নসাত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৩৩ বার পঠিত
গাইবান্ধার পলাশবাড়ীতে স্পিকার,মন্ত্রী ও পরিবারের সদস্যদের স্বাক্ষর জাল করে জমি অধিগ্রহণের অবকাঠামোর ১৩ লক্ষ ৯৪ হাজার ১৯৯ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। পরিবারের সদস্যের চার ভাই ও দুই বোনের স্বাক্ষর জাল করে ভুয়া চুক্তিনামা করে প্রতারণা করেন আপন ভাই ছাইদুর রহমান।  এ বিষয়ে প্রতিকার চেয়ে গাইবান্ধা জেলা প্রশাসকের কাছে আপন ভাইয়ের বিরুদ্ধে পরিবারের পক্ষ থেকে আবুল কালাম আজাদসহ চার ভাই-বোন লিখিত অভিযোগে করেছেন।
শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে  পলাশবাড়ী উপজেলার জুনদহ বাজার এলাকায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন আবুল কালাম আজাদ। লিখিত বক্তব্যে তিনি বলেন- উপজেলার পশ্চিম গোপিনাথপুর মৌজায় তাদের পৈতৃক জমি অধিগ্রহণ করা হয়েছে। যার প্রকৃত জেএল নং ৮৩। যা ছাইদুর রহমান ভিত্তিহীন ভুয়া জেএল নং ৮৯ দেখিয়েছেন। কতৃপক্ষ সঠিক কাগজ যাচাই-বাচাই না করেই ছাইদুর রহমান নামে পেমেন্ট করেন।
এছাড়াও তাদের আপন ভাই ছাইদুর রহমান অন্য ভাই বোনদের সরলতার সুযোগ নিয়ে তাদের স্বাক্ষর ও স্পিকার,স্বরাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল করে অবকাঠামোর টাকা উত্তোলন করে আত্নসাত করেছেন। পরবর্তীত্বে কৌশলে অবশিষ্ট অধিগ্রহনের টাকা এক ভাবে উত্তোলনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে প্রতারক ছাইদুর রহমান। বিষয়টি জানতে পেরে তাকে জিজ্ঞেস করলে  তিনি টাকা উত্তোলনের কথা স্বীকার করে মিথ্যা একটি চুক্তিনামা দেখান এবং বাকি ভাই বোনদের অবকাঠামোর টাকা দিতে অস্বীকার জানান। বর্তমানে এ বিষয়ে প্রতিকার এবং টাকা পাওয়ার জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগীদের মা আমিনা বেওয়া, আবু সাঈদ মিয়া, আব্দুস সালাম, আব্দুস সাত্তার মিয়া, শেফালী বেগম ও বাবলু মিয়া সহ অনেকে। অভিযুক্ত ছাইদুর রহমানকে এ সংক্রান্ত বিষয়ে ফোন করেও তাকে পাওয়া যায়নি। এদিকে, বর্তমানে আবুল কালাম আজাদসহ বঞ্চিত ভাই বোনরা পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ ও অবকাঠামোর টাকা পাওয়া এবং হাতিয়ে নেওয়ার প্রতিকার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews