1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সাঘাটায় মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ ২ জন নিহত
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম:

সাঘাটায় মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ ২ জন নিহত

নুর হোসেন রেইন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ২৪ বার পঠিত

গাইবান্ধার সাঘাটার কচুয়া হাট বাজারের সিএনজি স্ট্যান্ডের পার্শ্বে দিবাগত রাতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক রনি মিয়া (৩৮), আরোহী নূরে আলম (৪২) মারা গেছেন। পথচারী আবুল হোসেন (৫৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সাঘাটা উপজেলার পূর্ব অনন্তপুর গ্রামের আব্দুস ছালাম বাবুর ছেলে রনি মিয়া ও কচুয়াহাট গ্রামের আব্দুর রহিমের ছেলে নূরে আলম সাঘাটা – গাইবান্ধা সড়কের কচুয়া হাট বাজারে বেপরোয়া ভাবে মোটরসাইকেল চালিয়ে এসে পথচারী আবুল হোসেনকে সজরে ধাক্কা দিয়ে খুঁটির সঙ্গে দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে চালকের পেছনে বসে থাকা নুরে আলম নিহত হয় এবং চালক রনি মিয়াকে গুরত্বর অসুস্থ অবস্থায় সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় প্রেরণ করলে পথিমধ্যে সে মারা যায় ।

পথচারী কচুয়াহাট গ্রামের মৃত্যু বছিরের ছেলে আবুল হোসেন ( ৫৫) গুরত্বর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
সাঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন সুইট জানান, ঘটনাটি মর্মান্তিক। সাঘাটা থানা অফিসার ইনচার্জ মতিউর রহমান মুঠোফোনে বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় ২জনের মৃত্যু হয়েছে এবং একজন হাসপাতালে ভর্তি রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews