1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
আর্জেন্টিনার পরাজয়: ২ কিশোরকে কুপিয়ে জখম
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম:

আর্জেন্টিনার পরাজয়: ২ কিশোরকে কুপিয়ে জখম

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১১ বার পঠিত

বিশ্বকাপে আর্জেন্টিনার হারকে কেন্দ্র করে তর্কাতর্কির এক পর্যায়ে দুই কিশোরকে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাভারের বক্তারপুর মোড়ে এ ঘটনা ঘটে। আহতরা হলেন আল আমিন (১৭) ও মেহেদী (১৬)। তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এছাড়া তারা কোন দলকে সাপোর্ট করেন তাও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাভারের বক্তারপুরে একটি দোকানে জমায়েত হয়ে আর্জেন্টিনা ও সৌদি আরবের খেলা দেখছিলেন অনেকেই। এ সময় আর্জেন্টিনার হারকে কেন্দ্র করে কথা কাটাকাটি শুরু করেন কয়েকজন কিশোর। পরে ১০-১৫ জন একত্রিত হয়ে মেহেদী ও আল আল আমিনের ওপর হামলা করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কোপানো হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারবিন জসিম বলেন, আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এমন খবর শুনেছি। কিন্তু এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।এর আগে কাতারের লুসাইল স্টেডিয়ামে সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরে যায় আর্জেন্টিনা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews