1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সৌদির সেই ডিফেন্ডারের চোয়াল ভেঙে গেছে
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম:

সৌদির সেই ডিফেন্ডারের চোয়াল ভেঙে গেছে

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৯ বার পঠিত

গেল মঙ্গলবার কাতারের আইকনিক লুসাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে গেল আর্জেন্টিনা ও সৌদি আরবের বিশ্বকাপ মিশন। ম্যাচটিতে একটি দুর্ঘটনা ঘটেছে। নিজেদের গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষে সৌদির ডিফেন্ডার শাহরানি মারাত্মক আঘাত পেয়েছেন।

সংযুক্ত আরব আমিরাতের সংবাদমাধ্যম গালফ নিউজ তাদের প্রতিবেদনে জানায়, গোলরক্ষক মোহাম্মাদ আল ওয়াইসের সঙ্গে ওই সংঘর্ষে শাহরানির চোয়ালের হাড় ভেঙে গেছে। রক্তক্ষরণ হওয়ায় শাহরানিকে জরুরি চিকিৎসার জন্য সৌদি প্রিন্স মোহাম্মদ বিন সালমানের নির্দেশে প্রাইভেট জেটে জার্মানিতে নিয়ে যাওয়া হয়েছে। আর্জেন্টিনা-সৌদি আরব ম্যাচে যোগ করা সময়ে এ ঘটনা ঘটে। গোলরক্ষকের হাঁটুর সঙ্গে আঘাত লাগে শাহরানির মুখের। তখনই মাটিতে লুটিয়ে পড়েন শাহরানি।

তবে এত গুরুতর চোটের পরও মাঠে খেলা বন্ধ রাখেননি এই ডিফেন্ডার। গুরুতর এ আঘাতের কারণে শাহরানির কাতার বিশ্বকাপ শেষ। তবে তিনি হাসপাতাল থেকেই ঐতিহাসিক জয়ে সৌদি আরববাসীকে অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, ‘সবাইকে নিশ্চয়তা দিকে চাই আমি ঠিক আছি। আমার জন্য দোয়া করবেন। সৌদি সমর্থকদের অভিনন্দন। এমন কিছু আপনাদের প্রাপ্য ছিল।’ শাহরানির এমন চোটের পরও বিশ্বকাপের ইতিহাসে বড় অঘটন ঘটিয়েছে সৌদি আরব। লুসাইলে দুবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে বিশ্বাস-অবিশ্বাসের সীমারেখা যেন মুছে দিল ফিফা র‌্যাংকিংয়ের ৫১ নাম্বারে থাকা সৌদি আরব।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews