1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
করোনায় আরও ৫০৮ জনের মৃত্যু, শনাক্ত ২ লাখ ৭২ হাজার
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম:

করোনায় আরও ৫০৮ জনের মৃত্যু, শনাক্ত ২ লাখ ৭২ হাজার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ২৮ বার পঠিত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৫০৮ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে শনাক্ত হয়েছে ২ লাখ ৭৩ হাজার ২০৯ জন। ফলে করোনার শুরু থেকে এ পর্যন্ত মোট আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে যথাক্রমে ৬৪ কোটি ৬২ লাখ ১ হাজার ৯৮০ ও ৬৬ লাখ ৩৬ হাজার ৬০৫ জন। গত একদিনে বিশ্বে সবচেয়ে করোনায় আক্রান্ত ও মৃত্যু হয়েছে জাপানে। এরপরই আছে দক্ষিণ কোরিয়া, রাশিয়া ও ফ্রান্স।

করোনায় আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারস থেকে মঙ্গলবার (২৯ নভেম্বর) এ তথ্য জানা গেছে। গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে ২০ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে শনাক্ত হয়েছে ১৫ হাজার ১১৮ জন। ফ্রান্সে এ সময় করোনা শনাক্ত হয়েছে ৩৭ হাজার ৬৭৫ জন। আর মৃত্যু হয়েছে মাত্র ৮ জনের। জার্মানিতে গত একদিনে মৃত্যু ও শনাক্ত শূন্য। ফলে দেশটিতে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা অপরিবর্তীত রয়েছে।

দক্ষিণ কোরিয়ায় এ সময়ে মৃত্যু হয়েছে ৩৯ জনের। আর শনাক্ত হয়েছে ৪৭ হাজার ২৮ জন। ফলে এশিয়ার এ দেশটিতে মোট মৃত্যু ও শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩০ হাজার ৩৬৯ এবং ২ কোটি ৬৯ লাখ ৩৭ হাজার ৫১৬ জন। জাপানে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৪২ জনের। আর শনাক্ত হয়েছে ৯৮ হাজার ৪৭৬ জন। তাইওয়ানে এ সময়ে মৃত্যু হয়েছে ২৫ জনের এবং আক্রান্ত হয়েছে ১৩ হাজার ৩০৩ জন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews