1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সাদুল্লাপুরে দুধের বাজারে অভিযান
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম:

সাদুল্লাপুরে দুধের বাজারে অভিযান

মোঃ আবু হাসানুল হুদা রাশেদ
  • প্রকাশের সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৩১ বার পঠিত

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা শহরের প্রাণ কেন্দ্রে সাদুল্লাপুর হাট বাজারে দুধ হাটায় অভিযান চালায় সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত স্যানেটারি ইন্সপেক্টর ও উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ গোলাম রব্বানী।২১ ডিসেম্বর বুধবার গোধুলী লগ্নে উপজেলা নিরাপদ খাদ্যের উদ্দ্যোগে সাদুল্লাপুর বাজারে বারোয়ারি মন্দিরের সামনে দুধহাটায় এ অভিযান চালায়।পরে

দুধ বিক্রেতাদের দুধ পরীক্ষা করলে ভেজাল পাওয়া যায় বলে জানান পরিধর্শক মো. গোলাম রব্বানী। পরিদর্শক গোলাম রব্বানী জানান, ৭ জনের দুধে ভেজাল চিহ্নিত হয়। এ সময় অভিযানে কোন জরিমানা না করে দুধ গুলো কওমী মাদ্রাসায় দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। অভিযুক্তদের কালো তালিকা ভুক্ত করা হচ্ছে।এ অভিযান অব্যাহত থাকবে।

হাসানুল হুদা রাশেদ জানান,একশ্রেণির অসাধু ব্যবসায়ীর কারণে দুধে ভেজাল মেশানোয় দধির সুনাম নষ্ট হচ্ছে এবং শহরে বিভিন্ন মিষ্টান্ন ভান্ডারে মিষ্টি জাতীয় খাবারে গুনগত মান নষ্ট হয়। বাজারে বর্তমানে গরুর দুধ বিক্রি করা হয় ৬০ টাকা লিটার দরে,কমতো দেয় তাও আবার পানি মিশিয়ে বাজারে বিক্রি করে প্রতিনিয়ত এমন অভিযোগ রয়েছে।

দুধ ব্যবসায়ী পুরানলক্ষীপুরের সাদা মিয়া বলেন, এসব অসাধু ব্যবসায়ীর কারনে আমাদের মতো ব্যবসায়ীরা বাজারে ভালো দুধ এনে কম দামে বিক্রি করতে হয়। গরুর খাবারের যে দাম তাতে ৬০ টাকায় বিক্রি করে পোষায় না।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews