1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
আম বাগানে বরেন্দ্র প্রকল্পের ট্রান্সফরমার চুরি
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম:

আম বাগানে বরেন্দ্র প্রকল্পের ট্রান্সফরমার চুরি

মোঃ তাজুল ইসলাম
  • প্রকাশের সময় : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ১৮ বার পঠিত
Exif_JPEG_420

সাদুল্লাপুর উপজেলার ৬ নং ধাপেরহাট ইউনিয়নের আরাজী ছাত্রগাছা গ্রামের মৃত আব্দুল জব্বার গাছুর পুত্র মোঃ মতিয়ার রহমান প্রায় আট বছর পূর্ব হইতে বরেন্দ্র বহুমুখী প্রকল্পের একটি গভীর নলকূপ চালিয়ে আসিতেছে । গভীর নলকূপ এবং এর অন্যান্য এ্যাসোসরিজের নিরাপত্তার জন্য শুরু থেকেই মতিয়ার রহমান গভীর নলকূপের ঘরে রাত্রী যাপন করে ।

নিত্যদিনের মতো গতকাল ৩১ শে ডিসেম্বর ২০২২ ইং তারিখে রাত ৯.৩০ ঘটিকায় মোঃ মতিউর রহমান রাত্রি জাপনের জন্য গভীর নলকূপে পৌঁছামাত্র ১২ – ১৫ জনের এক দল দুর্বৃত্ত আকস্মিকভাবে টাকা আক্রমণ করে ওই গভীর নলকূপের ঘরে তার হাত-পা এবং মুখ বেঁধে ফেলে রেখে আড়াই ঘণ্টা তারা ওখানেই অবস্থান করে । রাত অনুমান বারোটায় তারা পাশে থেকে বাস নিয়ে এসে গভীর নলকূপের ট্রান্সফরমারের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে ।

তারপর ট্রান্সফরমারের পোলে উঠে ভেঙ্গে চুরের সমস্ত ট্রান্সফরমার মাটিতে ফেলে দেয় । ট্রান্সফরমার ভেঙ্গে সমস্ত কয়েলগুলো নিয়ে দুর্বৃত্তরা চলে যায় । শুধু দুই জন দুর্বৃত্ত সকাল পাঁচটা পর্যন্ত মতিউর রহমানকে ওই ঘরে পাহারা দেয় এবং সাড়ে পাঁচটার দিক ওইদুইজনও চলে যায়।

আজ সকাল বেলা এলাকার লোকজন মাঠে কাজ করতে গিয়ে তারা মতিয়ার রহমানকে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে । ট্রান্সফার চুরি হওয়ায় ওই গভীর নলকূপের আওতায় সেচ গ্রহণকারী কৃষক পড়েছে বিপাকে ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews