1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
মনোনয়ন না পেয়ে যা বললেন মাহি
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম:

মনোনয়ন না পেয়ে যা বললেন মাহি

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ৪৪ বার পঠিত

রাজনীতিতে সক্রিয় হয়ে আওয়ামী লীগের সাংসদ প্রার্থী হতে চেয়েছিলেন মাহিয়া মাহি। ২৯ ডিসেম্বর তিনি দল থেকে মনোনয়ন ফরম কিনেছিলেন। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে মাহিয়া মাহিকে মনোনয়ন দেওয়া হয়নি। রবিবার (১ জানুয়ারি) সন্ধ্যায় ক্ষমতাসীন এ দলের মনোনয়ন বোর্ডের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। মনোনয়ন না পাওয়ার বিষয়টি নিশ্চিত করে মাহিয়া মাহি তার ফেসবুকে এক ভিডিও বার্তায় বলেন, প্রধানমন্ত্রী দলের জন্য যে সিদ্ধান্ত নিয়েছেন অবশ্যই তা ভালোর জন্য। আমি মনোনয়ন না পেলেও দলের পক্ষে কাজ করবো। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনের সাংসদ প্রার্থী হিসেবে মাহি নয়, নৌকার টিকেট পেয়েছেন জিয়াউর রহমান।

তার নাম নিয়ে মাহি বলেন, জিয়াউর রহমান নামে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে নিশ্চয়ই তিনি দলের জন্য বেস্ট। তার পক্ষে এবং নৌকার পক্ষে আমি মাঠে কাজ করবো। ওই আসনে যেন আওয়ামী কমপক্ষে ৫০ হাজার বেশি ভোটে জেতে সেই লক্ষ্যে কাজ করবো। জনপ্রিয় এই চিত্রনায়িকা বলেন, ওই আসনে আরও যারা প্রার্থী হতে চেয়েও মনোনয়ন পাননি সবাইকে বলবো, আসুন আমরা পহেলা ফেব্রুয়ারির নির্বাচনে এক হয়ে চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে নৌকা জয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেই।বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে আছেন মাহিয়া মাহি। তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

উপনির্বাচনে নৌকা থেকে মনোনয়ন না পেলেও মাহি তার রাজনৈতিক কার্যক্রম চালিয়ে যাবেন বলে জানান। বিএনপির ছেড়ে যাওয়া চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে নৌকার মাঝি মাহি নাকি অন্য কেউ- এ নিয়ে আলোচনা তুঙ্গে ছিল গত কয়েক দিন ধরে। এই আসনসহ বিএনপির ছেড়ে দেওয়া ছয় আসনের মধ্যে তিনটিতে প্রার্থী দিয়েছে আওয়ামী লীগ। দুটি আসন ১৪ দলীয় শরিকদের ছেড়ে দিয়েছে, আর বাকি আসন উন্মুক্ত থাকবে বলে সিদ্ধান্ত দিয়েছে ক্ষমতাসীন দলটি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews