1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
মিলছে না ‘পাঠান’র টিকিট!
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম:

মিলছে না ‘পাঠান’র টিকিট!

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ১৫ বার পঠিত

দীর্ঘ প্রায় ৫ বছর পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। এমনিতেই এতবড় বিরতি মানতে পারছিলেন না তার ভক্তরা, তারওপর ছবি মুক্তির আর এক সপ্তাহও বাকি নেই। সবমিলিয়ে ‘পাঠান’ ঘিরে উন্মাদনা তুঙ্গে। টিকিটের জন্য রীতিমতো হাহাকার লেগে গেছে। বুধবার (১৮ জানুয়ারি) থেকে টিকিটের অগ্রিম বুকিং শুরু হয়েছে। ভারতের রাজধানী দিল্লিতে এক প্রেক্ষাগৃহে ২১০০ টাকায় বিক্রি হচ্ছে ‘পাঠান’-এর টিকিট। এত দাম হওয়া সত্ত্বেও অগ্রিম বুকিংয়েই প্রায় হাউসফুল বেশিরভাগ প্রেক্ষাগৃহ, মিলছে না টিকিট। বোঝাই যাচ্ছে, ‘পাঠান’ খুব বড়সড় ওপেনিং নেবে বক্স অফিসে।

এই চিত্র শুধু দিল্লিতেই নয়, চড়া দামে টিকিট বিক্রি হচ্ছে মুম্বাই এবং কলকাতাতেও। মুম্বাইয়ে ‘পাঠান’-এর টিকিটের সর্বোচ্চ দাম ১৫০০ টাকা ছুঁইছুঁই। সেই দামের টিকিটেও ছবি মুক্তির প্রথমদিনে হাউসফুল প্রেক্ষাগৃহ। কলকাতায় তুলনামূলকভাবে দাম কম, তবে টিকিটের চাহিদা আকাশছোঁয়া। ৬৫০ টাকা মূল্যের টিকিটের বেশির ভাগ প্রেক্ষাগৃহই প্রায় কানায় কানায় ভর্তি। শুধু দেশেই নয় ভারতের বাইরেও ‘পাঠান’ ঘিরে ব্যাপক উদ্দীপনা দেখা গেছে। ভারতের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। সংস্থাটির ৫০ বছর পূর্তি উপলক্ষে যাত্রা শুরু করেছে ‘যশরাজ স্পাই ইউনিভার্স’।

শাহরুখের ‘পাঠান’-এর হাত ধরেই অফিসিয়ালি উন্মোচিত হয় গুপ্তচর মহাবিশ্বের নতুন লোগো। শোনা যাচ্ছে, সালমানের পাশাপাশি এই ছবিতে হৃতিক রোশনকেও ক্যামিও করতে দেখা যাবে। যদিও কোনো পক্ষই বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেনি। গত ১০ জানুয়ারি ‘পাঠান’ সিনেমার ট্রেলার মুক্তি পায়। এরপর ১৪ জানুয়ারি বিশ্বের সর্বোচ্চ বহুতল ভবন দুবাইয়ের বুর্জ খলিফায় প্রদর্শিত হয় ট্রেলারটি। সেখানে উপস্থিত হয় হাজারও শাহরুখ ভক্ত। নিরাশ করেননি শাহরুখ, ‘ঝুমে জো পাঠান’ গানে পা মিলিয়ে ভক্তদের বিনোদিত করেন কিং খান। পাশাপাশি এই ছবির বেশ কিছু সংলাপও বলতে শোনা যায় অভিনেতাকে।

প্রসঙ্গত, আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমাটি। এতে শাহরুখ, দীপিকা ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews