1. [email protected] : Masud Mukul : Masud Mukul
  2. [email protected] : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
ম্যারাডোনা চিরনিদ্রায় শায়িত হলেন বাবা-মার সমাধির পাশে
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম:

ম্যারাডোনা চিরনিদ্রায় শায়িত হলেন বাবা-মার সমাধির পাশে

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৫২ বার পঠিত

বাবা-মার সমাধির পাশে চিরনিদ্রায় শায়িত হলেন ফুটবল কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা। বৃহস্পতিবার সন্ধ্যায় (বাংলাদেশ সময় সকালে) আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের বেল্লা ভিস্তায় বাবা-মায়ের সমাধির পাশেই সমাহিত করা হয় তাকে।
এর আগে প্রেসিডেনশিয়াল প্যালেস কাসা রোসাদায় ম্যারাডোনার কফিনটি রাখা হয় ভক্তদের শেষ শ্রদ্ধা জানানোর জন্য। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এ খবর জানিয়েছে।

ম্যারাডোনার পরিবারকে শ্রদ্ধা জানানোর সুযোগ দেওয়া হয় সবার আগে। ৮৬ বিশ্বকাপ কিংবদন্তিকে শেষবারের মতো দেখে গেছেন তাঁর সাবেক স্ত্রী ক্লদিয়া ভিয়াফানে, দুই কন্যা দালমা ও জিয়ান্নিনা।
করোনা সংক্রমণের শঙ্কা উপেক্ষা করে লাখো ভক্ত সমবেত হয়েছিলেন শেষবারের মতো প্রিয় ফুটবলারের কফিন স্পর্শের আশায়। অভ্যাগতদের সবারই চোখে জল, হাতে ফুল। কারও পরনে ছিল ১০ নম্বর জার্সি নয় ম্যারাডোনার ছবি সম্বলিত পোশাক। কেউ দূর থেকেই প্রিয় মানুষটির হাওয়ায় ছুড়ে দিয়েছেন চুমু।
এদিকে লাখো ভক্তকে সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয়েছে আর্জেন্টাইন পুলিশকে। প্রেসিডেন্ট প্যালেস অভিমুখে এক কিলোমিটারের চেয়ে বেশি লম্বা লাইনের ভক্তদের ঠেকাতে পুলিশ এক পর্‍যায়ে রাবার বুলেট ও টিয়ার গ্যাসও ছুড়েছে। তবু সামলানো যায়নি ভক্তদের।

উল্লেখ্য বুধবার রাতে তিগ্রে-তে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ম্যারাডোনা। তার বয়স হয়েছিল ৬০ বছর। এর আগে, বেশ কয়েক দিন অসুস্থ ছিলেন এই ফুটবল জাদুকর। তার মৃত্যুতে তিনদিনের রাষ্ট্রীয় শোক চলছে আর্জেন্টিনায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews