1. [email protected] : Masud Mukul : Masud Mukul
  2. [email protected] : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সুন্দরগঞ্জে শহীদ মিনারের বেহাল দশা, সুদৃষ্টি নেই কারো 
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:

সুন্দরগঞ্জে শহীদ মিনারের বেহাল দশা, সুদৃষ্টি নেই কারো 

সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৯৪ বার পঠিত
গাইবান্ধার সুন্দরগঞ্জের বামনডাঙ্গা ইউনিয়নের শিববাড়ি মোড় পুলিশ তদন্ত কেন্দ্র সংলগ্ন এলাকায় অবস্থিত শহীদ মিনারের বেহাল দশা যেন দেখার কেউ নেই।
বামনডাঙ্গা ইউনিয়নে শিববাড়ি মোড়ে অবস্থিত শহীদ মিনারটি এলাকার মানুষের কাছে কেন্দ্রীয় শহীদ মিনার হিসেবে পরিচিত, সরকারি বিশেষ দিন যেমন ১৬ই ডিসেম্বর বিজয় দিবস, ২১শে ফেব্রুয়ারি শহীদ দিবস, ২৬সে মার্চ স্বাধীনতা দিবসে অত্র ইউনিয়নের স্কুল, কলেজ,মাদ্রাসা, সরকারি বে-সরকারী, সামাজিক, রাজনৈতিক প্রতিষ্ঠান গুলো বর্ণাঢ‍্য র‍্যালীর ও ফুল হাতে নিয়ে শহীদ মিনারের এসে শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি এবং শহীদদের আত্নার শান্তি কামনায় প্রার্থনা করতে আসেন, সেই পবিত্র স্থানটির পরিষ্কারের নেই কোনো বালাই।
সময়ের পরিবর্তনে শহীদ মিনারটির আজ বেহাল দশা, শহীদদের শ্রদ্ধা জানানোর পরিবর্তে প্রতিনিয়ত করা হচ্ছে অসম্মান ও অবহেলা, বছরের কয়েকটি দিবসে শহীদ মিনারটি কিছু সময়ের জন‍্য পরিষ্কার করা হলেও সারা বছর ময়লা আবর্জনার ভাগারে পরিনত হয়ে থাকে।
গত বছর পুরাতন শহীদ মিনারের পাশেই ডিজিটাল শহীদ মিনার গড়ার কাজ শুরু করলেও হঠাৎ কাজটি থেমে যায় ফলে কাজটি কাজটি অসমাপ্ত থেকে যায়। বর্তমান শহীদ মিনারটির একদিকে বেহাল দশা অন্যদিকে শহীদ মিনারে সামনে তৈরি হয়েছে ইজিবাইক স্ট‍্যান্ড আর এই ইজিবাইকের যাত্রী ও ড্রাইভার সহ সকল পথচারীরা শহীদ মিনারের দেয়াল ঘেসে মলমুত্র ত্যাগে লিপ্ত রয়েছে সর্বক্ষণ।
শহীদদের শ্রদ্ধার জায়গা শহীদমিনার আর সেই পবিত্র স্থানটি পরিস্কার পরিচ্ছন্ন রাখতে উপজেলা প্রশাসনের সুদৃষ্টি কামনা করছে এলাকাবাসী ও সুধীমহল সহ সর্বস্তরের জনগণ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews