1. [email protected] : Masud Mukul : Masud Mukul
  2. [email protected] : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
রানীশংকৈলে ৮ বছরের কন্যাশিশুর ঝুলন্ত লাশ উদ্ধার
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম:

রানীশংকৈলে ৮ বছরের কন্যাশিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

মাহাবুব আলম, রানীশংকৈল,ঠাকুরগাঁও
  • প্রকাশের সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১৩ বার পঠিত
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে আজ রবিবার বিকেলে সোনিয়া আক্তার(৮) নামে এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করার খবর পাওয়া গেছে। মৃত সোনিয়া পদমপুর হাজিমোড় গ্রামের কৃষক শরিফুল ইসলামের মেয়ে। এবং সে পদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী ছিল।
থানা সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে ঐ গ্রামের সোনিয়াসহ কয়েকজন শিশু পাশের  মাঠের  আলু ক্ষেতে  আলু কুড়াতে যায়। কুড়ানো আলু দিয়ে তারা বাড়ির অদূরে পিকনিক করে। পিকনিক খাওয়া নিয়ে  সোনিয়া ও তার মায়ের মধ্যে কথা কাটা-কাটি হয় ।এতে সোনিয়া অভিমান করে এক পর্যায়ে  সকলের অগোচরে তাদের বাড়ির একটি ঘরের শরের সাথে বড় বোনের পায়জামা দিয়ে গলায় ফাঁস দেয়। সোনিয়াকে খোঁজাখুজির এক পর্যায়ে তার মা ঘরে ঢুকে মেয়েকে ঝুলন্ত অবস্থায়  দেখতে পায়। মায়ের চিৎকারে  পরিবারের লোকজন ও প্রতিবেশিরা ঘটনাস্থলে ছুটে আসে। তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে সোনিয়াকে মৃত অবস্থায় উদ্ধার করে।  পুলিশ লাশকে তাদের হেফাজতে নেন।
রানীশংকৈল থানা পুলিশ পরিদর্শক(তদন্ত)আব্দুল লতিফ শেখ জানান,আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়না-তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews