1. [email protected] : Masud Mukul : Masud Mukul
  2. [email protected] : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
রাণীশংকৈলে ফ্রী চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত 
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:

রাণীশংকৈলে ফ্রী চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত 

মাহাবুব আলম রাণীশংকৈল,ঠাকুরগাঁও
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৮৫ বার পঠিত
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল নন্দুয়ার ইউনিয়নে এক দিন ব্যাপী ফ্রী চক্ষু চিকিৎসা ক্যাম্প করা হয়েছে। ১৪ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত রামপুর মহাবিদ্যালয় মাঠে কে আর লায়ন চক্ষু হাসপাতাল দিনাজপুরের আয়োজনে হাফেজ শহিদুল্লাহ্ সভাপতিত্বে ফ্রী চক্ষু ক্যাম্প পরীক্ষা করা হয় ।
এ সময় উপস্থিত ছিলেন চক্ষু চিকিৎসক কে আর লায়ন দিনাজপুর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ টি এম খান, ও অটোমেটিক চক্ষু চিকিৎসক ডাঃ মো রেজাউল ইসলাম, সহকারী কর্মকর্তা আকাশ আলী,তুলেস প্রমুখ।
চক্ষু চিকিৎসা নিতে আসা  রুগি জতিস চন্দ্র রায় ও জাহেদা খাতুন সহ আরো অনেকে বলেন আমরা চক্ষু পরীক্ষা করাইছি এবং সেটি বিনা মূল্যে সেই জন্য আমরা হাফেজ শহিদুল্লাহ্কে ধন্যবাদ জানাচ্ছি ।
এ ব্যাপারে ডাঃ মো রেজাউল ইসলাম বলেন আমরা এখানে হাফেজ শহিদুল্লাহ্ নেতৃত্বে ফ্রী চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত করেছি এবং দিন ব্যাপী এযাবত  ১৫০  জন চক্ষু রুগিকে ফ্রী পরিক্ষা করা হয়েছে । আমাদের চক্ষু রোগিদের জন্য দুটি নিয়ম আছে । একটি হচ্ছে অফিশিয়াল ফরমালিটি মেনটেন আমরা যদি কারো মাধ্যমে কোন উপজেলায় যায় সেটির জন্য ফ্রী চক্ষু পরীক্ষা করি এবং যদি অপারেশনের প্রয়োজন হয় সেটার জন্য ২৫০০ টাকা শুধু মাত্র অফিশিয়াল খরচ বহন করা হয় । আরেকটি আনঅফিসিয়াল ফরমালিটি মেনটেন সেটা যদি কেউ সরাসরি আমাদের অফিসে আসে চক্ষু পরীক্ষা করে যদি অপারেশনের প্রয়োজন হয় সেটার জন্য ৬ থেকে ২৩ হাজার টাকা পর্যন্ত নিয়ে থাকি ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews