1. [email protected] : Masud Mukul : Masud Mukul
  2. [email protected] : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গাইবান্ধায় মেয়র পদে মতলুবর, সুন্দরগঞ্জে আব্দুর রশিদ রেজা
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:

গাইবান্ধায় মেয়র পদে মতলুবর, সুন্দরগঞ্জে আব্দুর রশিদ রেজা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১৫০ বার পঠিত

শনিবার গাইবান্ধা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. মতলুবর রহমান ১২ হাজার ৩৯৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মো. আনওয়ার উল সরওয়ার সাহিব পেয়েছেন ৭ হাজার ৯৭০ ভোট। এছাড়া আওয়ামী লীগ মনোনীত শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর পেয়েছেন ৭ হাজার ৩০১ ভোট।

অপরদিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আব্দুর রশিদ রেজা সরকার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ২ হাজার ৭০৪। তার নিকটতম প্রার্থী নৌকা সমর্থিত বর্তমান মেয়র আব্দুল্লাহ আল মামুন ভোট পেয়েছেন ২ হাজার ৫শ’ ৫৮।

এর আগে পূর্ব কোমরনই সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ব্যালট গননা নিয়ে উত্তেজিত জনতার সাথে আইন শৃংখলা বাহিনীর এক সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উত্তেজিত জনতার সাথে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসময় জনতা আইন শৃঙ্খলা বাহিনীর একটি গাড়িতে আগুন লাগিয়ে দেয় এবং ম্যাজিষ্ট্রেটের একটি গাড়ি ভাংচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আইন শৃংখলা বাহিনী অন্তত ৫০ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছোড়ে। ভয়ে আশপাশের লোকজন বাড়িঘর ছেড়ে পালিয়ে যায়।
এব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুর রহমান সংঘর্ষের কথা স্বীকার করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews